শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলামের ফাঁসির দাবিতে উত্তাল কাহারোল

Kaharulকাহারোল প্রতিনিধি : দিনাজপুরের কাহারোলে ইজি কোচিং সেন্টারে ছাএীদের যৌন হয়রানি, অনৈতিক ও আপত্তিকর ভিডিও ধারনকৃত নগ্ন ছবির ফুটেস দেখিয়ে নারী লভির এক কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালকের ফাঁসির দাবিতে এলাকার ছাএ-ছাএী শিক্ষক কর্মচারী অভিভাবকসহ সর্বস্থরের মানুস প্রতিবাদে ফুঁসে উঠেছে।ইজি কোচিং সেন্টারে ছাএী যৌন হয়রানীর মূল হোতা, ইজি কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আনারূল ইসলামের ফাঁসি এবং কোচিং সেন্টারে যৌন হয়রানীর ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে শাসিত্মর দাবিতে গতকাল ২ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১২টার দিকে কাহারোল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী, শিক্ষক কর্মচারী অভিভাবকসহ সর্বস্থরের মানুষ, মানববন্ধন প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ কর্মসুচি পালন করেছে এবং কাহারোল উপজেলার সকল কোচিং সেন্টার বন্ধের দাবি জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে এবং আনোয়ারুল ইসলামের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল ফয়সালকে স্বারক লিপি প্রদান করা হয়েছে।

উল্লেখ যে, গত ৩০ আগষ্ট শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে কাহারোল উপজেলা সদরে ইজি কোচিং সেন্টারে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে কোচিং সেন্টারের ছাত্রীদের উপর যৌন হয়রানি সহ অনৈতিক কার্যকলাপের ঘটনার সংবাদ পেয়ে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম (৩০), মশিউর রহমান (২৭), শামিম (২০), রাসেল (২৫), রতন (২৭) সহ ৫ জন কে আটক করে দিনাজপুর র‌্যাব ক্যাম্বে নিয়ে যায়। এসময় র‌্যাব আনোয়ারুল ইসলামের ব্যক্তিগত ল্যাপটপে ধারনকৃত যৌন হয়রানির আলামত সহ ল্যাপটপটি জব্দ করে নিয়ে যায়।

জানা যায়, তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর রাত সাড়ে ১১ টার দিকে আনোয়ারুল ইসলাম কে থানা পুলিশের হেফাজতে দিয়ে বাকি ৪ জনকে ছেড়ে দেয়। এব্যাপারে মেয়েটির পিতা হানিফ বাদী হয়ে কাহারোল থানায় একটি মামলা দায়ের করেছে। ২০০২ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন ০৯ এর ১০ ও ৯(১) ধারা এবং পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১) ও (২) ধারা যৌনপীড়ন ও ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং- ১০, তারিখ- ৩১/০৮/২০১৪ইং। কাহারোল থানার এ মামলার তদন্তকারী কর্মকর্তা তাজুল ইসলাম জানিয়েছেন, আনোয়ারুলের জব্দকৃত ল্যাপটপটিতে শত শত ছাত্রীকে যৌন হয়রানির ফুটেজ দেখা গেছে। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা সে ব্যাপারে তদন্ত চালিয়ে যাওয়া হচ্ছে। ঘটনার পর থেকে ইজি কোচিং সেন্টার বন্ধ রয়েছে এবং কোচিং সেন্টারের শিক্ষকরা গাঁ ঢাকা দিয়েছে।

 

 

 

 

 

Spread the love