শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খানসামায় “করি ভালো কিছু” এবং “হেল্প” এর উদ্যোগে এতিমখানায় শিক্ষা উপকরণ,ওষুধ ও গাছের চারা বিতরণ

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলায় ৫২ জন ছাত্রকে শিক্ষা উপকরণ,ওষুধ ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় শাহ জিকরুল হক নূরানী কেরাতুল কোরআন কওমি মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং-এ তরুণদের সংগঠন “করি ভালো কিছু” এবং “হেল্প” এর উদ্যোগে প্রত্যকে ছাত্রকে ৯টি করে খাতা, ২ টি কলম,১ টি পেন্সিল, রাবারসহ ১০ টি কোরআন শরীফ হাদিয়া হিসেবে মাদরাসা পরিচালনা কমিটির হাতে তুলে দেওয়া হয়।

এছাড়াও ছাত্রদের মাঝে প্রাথমিক চিকিৎসার জন্য প্রত্যেককে ১০টি সিভিট, ১০টি প্যারাসিটামল এবং ১টি করে কৃমিনাশক ঔষধ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন শাহ জিকরুল হক নূরানী কেরাতুল কোরআন কওমি মাদরাসা এতিমখানা ও লিল্লাহ বোডিং এর পরিচালক মোঃ সাইফুল ইসলাম, “হেল্প”এর আহ্বায়ক সাব্বির আহমেদ, উপদেষ্টা মোমেন, “করি ভালো কিছু” এর আহব্বায় রাফিত সহ অনেকে।

উল্লেখ্য, “করি ভালো কিছু” এবং “হেল্প” সংগঠন দুটি গত কয়েক বছর ধরেই শিক্ষা, সামাজিক, প্রাকৃতিক দুর্যোগের সময়সহ বিভিন্ন ভাবে সমাজের পিছিয়ে পড়া মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় পিছিয়ে পড়া কিছু শিক্ষা প্রতিষ্ঠান যেমন, গ্রামের স্কুল, মাদরাসা, কিন্ডার গার্টেনসহ বিভিন্ন সামাজিক উন্নয়ণ সাধন করার লক্ষে নিজেদের উদ্যোগে কাজ করে যাচ্ছে সংগঠন দুটি।

Spread the love