শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে ভুয়া জন্মদিন পালন করতে দিবে না বাংলার মানুষ

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন,আমাদের নেত্রী যখন ডাকেন তখন আমরা তার কাছে ছুটে যাই। আর খালেদা জিয়া যখন নেতাকর্মীদের ডাকেন তখন তাকে একা রেখে নেতাকর্মীরা পালিয়ে যান।’

 

বুধবার বিকেল ৫ টার দিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহদাত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তাই শোকাবহ ১৫আগষ্ট জাতির জনকের মৃত্যু বার্ষিকীতে জন্মদিন পালন করবেন না। ‘বাংলার মানুষ আর খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে দিবে না। খালেদা জিয়া যদি ১৫ আগস্ট ভুয়া জন্মদিন পালন করেন তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে নামবে।’

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা মোশাররফের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের এমপি এ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পী ও হোসনে আরা বাবলী।

এ ছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আ. রশিদ ভুঁইয়া, উপজেলা যুবলীগ সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, ছাত্রলীগ সভাপতি মামুন অর রশিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা সাজেদা বেগম ও সাবেক ভিপি নাইম আহমেদ মোল্লা প্রমুখ।

Spread the love