শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়া রাজনীতির মানুষ নয় : ইনু

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে রাজনীতি বাইরের মানুষ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচন ছিল সাংবিধানিক ধারা রক্ষার নির্বাচন। সে নির্বাচনে খালেদা জিয়া অংশ না নিয়ে রাজনীতি থেকে ছিটকে পড়েছেন। তাকে অপেক্ষা করতে হবে ২০১৯ সালের আগামী নির্বাচনের জন্য।

তিনি খালেদা জিয়াকে উদ্দ্যেশ করে বলেন, নির্বাচন এবং সাংবিধানিক প্রক্রিয়ায় অংশ নেওয়ার জন্য সবার আগে আপনার পাশ থেকে জঙ্গীবাদীদের, বন্ধুকধারীদের, যুদ্ধপারাধীদের বিদায় করতে হবে। তাহলে হয়তো আবারও আপনি রাজনীতি করার সুযোগ পাবেন। এসময় তথ্যমন্ত্রী খালেদা জিয়াকে উত্তেজিত রমনী বলে উল্লেখ করেন। তথ্যমন্ত্রী বলেন, উত্তেজিত রমনী কি বললো, আর কি বললো না তা আমলে নিতে নেই। তিনি ঢাল তলোয়ার নিয়ে মধ্যযুগে ফিরে যেতে চান। বাংলাদেশের জনগনের সাথে যুদ্ধ করতে চান। তিনি হয়তো জানে না এখন আর ঢাল তলোয়ার তৈরীই হয় না।
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু শনিবার সকাল সাড়ে ১০টায় ভেড়ামারায় ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে তিনি যোগ দেন ভেড়ামারার মাধ্যমিক স্কুলের ৪৩তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ও সেকায়েপ’র প্রনোদনা অনুষ্ঠানে। এসময় তিনি শিক্ষার্থীদের হাতে প্রনোদনা পুরস্কার তুলে দেন। পরে উদ্ধোধন করে ৩ দিনব্যাপী জাতীয় কৃষি প্রযুক্তি মেলা। এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিচিম, ভেড়ামারা উপজেলা পরিষদ’র চেয়ারম্যান এ্যাড. তৌহিদুল ইসলাম আলম, পৌরমেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা, কুষ্টিয়া জেলা জাসদ’র সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা কৃষি অফিসার তৌফিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার প্রমুখ।

Spread the love