শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খেলাধুলা একটি মানুষের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে পারে -জাতীয় পার্টির সেক্রেটারী আহমেদ শফি রুবেল

মোঃ ইউসুফ আলী, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মধ্য দিয়ে আমরা যুব সমাজকে রক্ষা করব। খেলাধুলা একটি মানুষের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে পারে। খেলাধুলা ব্যক্তি জীবন, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করে। জাতিকে করে সভ্য। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় বেশী বেশী করে অংশগ্রহণ করতে হবে। সুনাগরিক হিসেবে নিজেকে গড়তে ক্রীড়া চর্চার কোন বিকল্প নেই।
গত শুক্রবার (৯ নভেম্বর) বিকেলে দিনাজপুর সদরের ৫নং শশরা ইউপি’র ফাসিলাডাঙ্গা ফুটবল মাঠ প্রাঙ্গণে ইউনিয়ন স্পোর্টিং ক্লাব আয়োজিত আন্তঃ ক্লাব গরু-খাসি ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর শেখ আব্দুল আজিজ স্মৃতি ফুটবল একাডেমী চাউলিয়াপট্টি বনাম বিরল মৌসুমী ক্রীড়া চক্র এর অনুষ্ঠিত খেলার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে ফাসিলাডাঙ্গা ইউনিয়ন স্পোর্টিং ক্লাবের উপদেষ্টা মোঃ সাইফুল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ, জেলা জাপার সদস্য মোঃ খায়রুল ইসলাম। বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক মোঃ গোলাম মোস্তফা নারু ও ক্লাবের সভাপতি মোঃ এনামুল হক। এসময় বিরল মৌসুমী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ও তরুন সমাজসেবক শফিকুল আজাদ মনি ছাড়াও ২টি দলের অন্যান্য কর্মকর্তা এবং ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। খেলার শুরুতেই প্রধান অতিথি জেলা জাপা’র সেক্রেটারী আহমেদ শফি রুবেল উভয় দলের খেলোয়াড়, কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং পা দিয়ে বল মেরে খেলার শুভ সুচনা করেন। ৯০ মিনিটের খেলায় ২টি গ্রুপে কোন গোল না হওয়ায় খেলাটি ট্রাইবেকারে যায়। ট্রাইবেকারে ড্র হওয়ায় খেলাটি কর্তৃপক্ষ স্থগিত ঘোষনা করে। উক্ত খেলায় বিপুল সংখ্যক দর্শক ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love