শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণতান্ত্রিক বাম মোর্চা এবং সিপিবি-বাসদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়

BAMআজ রবিবার বিকাল ৪টায় বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় কার্যালয়ে গণতান্ত্রিক বাম মোর্চা এবং সিপিবি-বাসদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবিতে তুবা গার্মেন্টসের শ্রমিকদের আমরণ অনশন ও চলমান আন্দোলন এবং গাজায় ইসরায়েলি আগ্রাসন ও গণহত্যার বিষয়ে আলোচনা হয়। নেতৃবৃন্দ অনতিবিলম্বে অনশণরত তুবা গার্মেন্ট শ্রমিকদের সমস্ত বকেয়া বেতন-ভাতা পরিশোধে কার্যকরী উদ্যোগ নিতে সরকার ও বিজেএমই-এর নেতৃবৃন্দের প্রতি পুনর্বার আহ্বান জানান।
বাম মোর্চার সমন্বয়ক শুভ্রাংশু চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, সাজ্জাদ জহির চন্দন, রুহিন হোসেন প্রিন্স, বজলুর রশীদ ফিরোজ এবং বাম মোর্চার কেন্দ্রীয় নেতা মুবিনুল হায়দার চৌধুরী, সিদ্দিকুর রহমান, সাইফুল হক, জোনায়েদ সাকী, অধ্যাপক আব্দুস সাত্তার, শহীদুল আলম সবুজ, ইয়াসিন মিয়া, আজিজুর রহমান, এড. আব্দুস সালাম, বহ্নিশিখা জামালী,  মানস নন্দী প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, এ ব্যাপারে কালক্ষেপণের কারণে কোনো অনাকাক্সিক্ষত পরিস্থিতির সৃষ্টি হলে তার দায়-দায়িত্ব সরকার ও বিজেএমই-কেই বহন করতে হবে। সভায় গাজায় ফিলিস্তিনি জনগণের ওপর ইসরায়েলি বর্বর হামলার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

Spread the love