শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাইবান্ধায় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার আসামি চিনু মিয়া (৩৮) নিহত হয়েছেন। চিনু গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত্যু নুরু ইসলামের ছেলে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দিনগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশ কাটাখালি বাঁধ এলাকায় অবস্থান নেয়। এ সময় চিনু ও তার সহযোগিরা কাটাখালি বাঁধ এলাকা দিয়ে পালানোর সময় পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান চিনু। এ সময় পালিয় যায় তার সহযোগিরা। পরে বন্দুকযুদ্ধে আহত দুই পুলিশের সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এর আগে, বুধবার (৭ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপর থেকে পুলিশের কাছ থেকে হাতকড়া পড়া অবস্থায় ১৮ মামলার আসামি চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগি ও স্বজরা। চিনুর বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেস্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন। তার বিরুদ্ধে একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

Spread the love