শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে বসেছে তারার মেলা

গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে বসেছে তারার মেলা। শনিবার সকাল থেকেই চলচ্চিত্রাঙ্গনের তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে মেঘবাড়ি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে একত্রিত হয়েছেন প্রবীণ-নবীনসহ কমপক্ষে ছয়শ তারকা।

বনভোজন উপলক্ষে সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। অতিথিদের মধ্যে রয়েছে- চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজন। আর মেঘবাড়িতে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। আমন্ত্রিত অতিথিদেরকে তারা ফুলেল শুভেচ্ছা জানান।

বনভোজনে অংশ নেওয়া তারকাদের মধ্যে আছেন চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, ডিপজল, রুবেল, নাঈম, শাবনাজ, আলেকজান্ডার বো, আমিন খান, বাপ্পারাজ, অপু বিশ্বাস,  নাসরিন, সম্রাট, মাহিয়া মাহি, জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম, সাঞ্জু জন, অভি, সাইফ খান, আঁচল, জলি, বিপাশা, নীড়, দিপালী, অমৃতাসহ অনেকে।

এদিকে, দিনটি স্মরণে রাখতে বর্ণাঢ্য আয়োজন রাখা হয়েছে। সন্ধ্যায় তারকাদের অংশগ্রহণে মেঘবাড়িতে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে প্রথমবারের মতো মঞ্চে নাচেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। এছাড়াও নাচের অনুষ্ঠানে অংশ নেবেন চিত্রনায়িকা অঞ্জনা, রেসি, আঁচল, রোমানা নীড়, বিপাশা কবির, নিরব, ইমন, সাইমন, বাপ্পী, জয় চৌধুরী, নাদিম, শিপন, জায়েদ খানসহ অনেকে। নৃত্যের পাশাপাশি অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আসিফ আকবর, প্রতীক হাসান ও রবি চৌধুরী।

জায়েদ খান জানান, বনভোজনে আরও থাকবে বাঁদরনাচ, পুতুলনাচ, আতশবাজি, ফানুস ওড়ানো, নারী ও শিশুদের জন্য খেলার আয়োজন, র‍্যাফেল ড্রসহ বেশ কিছু আকর্ষণীয় ও ব্যতিক্রমী আয়োজন।

Spread the love