বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি : প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়ক (পাবর্ত্য চট্রগ্রাম ব্যতীত) প্রকল্পের আওতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২০১৮-১৯ অর্থ বছরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ এবং ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর মাঝে পাওয়ার টিলার বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলণ কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বম্মর্ণের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। অন্যান্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশিদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, আদিবাসী ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর মধ্যে ডা. রাজেস টুডু, ডা. ফিলেমন বাস্কে  ও স্যামন মঙ্গল রমেশ সৃতি বিদ্যা নিকেতণের প্রধান শিক্ষক প্রিসিলা মুরমু প্রমূখ। উপজেলার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী পরিবারের ৬৭০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ সহ আদিবাসীদের চাষাবাদের সুবিধার্থে ২ টি পাওয়ার টিলার বিতরণ করা হয়।

Spread the love