শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরে ঘরে বিদ্যুৎ শেখ হাসিনার চ্যালেঞ্জ -এমপি মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু ॥- জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ঘরে ঘরে বিদ্যুৎ শেখ হাসিনার চ্যালেঞ্জ, সেটি আজ বাস্তবায়নের পথে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক ঘরে বিদ্যুতের আলো পৌছে দিচ্ছে। যাতে আমাদের নতুন প্রজন্মদের কষ্ট করে কম আলোতে লেখাপড়া করতে না হয় এবং গরমে বিদ্যুতের অভাবে অসস্থিতে থাকতে না হয়। এক কথায় দেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেক শিক্ষার্থীকে লেখাপড়া শিখে বিদ্যুতের আলোর মত নিজের জীবনকেও আলোকিত করতে হবে।
২১ জুলাই শনিবার কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নে বাগপুর ও মালগ্রাম গ্রামে ১ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে ৫৮৮টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান শরিফউদ্দীন মাষ্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম ফৌদস, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, সুন্দরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ¦ মো. মাজেদুর রহমান খোকন।
অনুষ্ঠানটির পরিচালনা করেন ইউপি সদস্য শরিফউদ্দীন।

Spread the love