শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত বাসে জর্ডান ফেরত নারীকে ধর্ষণচেষ্টা, চালক-হেলপার গ্রেপ্তার

মানিকগঞ্জের ঘিওরে চলন্ত বাসে জর্ডান ফেরত এক নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে ঢাকা-দৌলতপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- স্বপ্ন পরিবহন বাসের চালক নায়েব আলী (৪০) ও হেলপার সোহাগ (২০)। চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটেরের নলডাঙ্গায়। আজ শনিবার আসামিদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, জর্ডান ফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছে। এর পর তার গ্রামের বাড়ির ঘিওরের উদ্দেশে স্বপ্ন পরিবহনের একটি বাসে উঠেন।

ওসি বলেন, ‘রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই নারী চিৎকার-চেচামেচি করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে দ্রুত দৌলতপুর দিকে চলে যায়। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দেন এবং গাড়ির পেছনে ধাওয়া করেন। পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে আটক করা হয়।’

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Spread the love