শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরে ছেলের বউকে জোরপূর্বক ধর্ষন-শ্বশুর গ্রেফতার

মোহাম্মাদ মানিক, হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের চিরিরবন্দরে ছেলের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে শ্বশুর সফিকুল ইসলাম ওরফে ছপু (৪৮) কে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ। গত রোববার বিকেলে তাকে ভুষিরবন্দর বাজার এলাকা থেকে আটক করা হয়। ঘটনাটি ঘটেছে চিরিরবন্দর উপজেলার  নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর বালাপাড়া গ্রামের হঠাৎ পাড়ায়।

ধর্ষিত ওই নারী (১৯) জানান, আমার শ্বশুর ছপু বাড়িতে প্রায় নেশা করে আসতো। বাড়ি ফাঁকা পেলেই আমাকে কু-প্রস্তাব ও অনেক খারাপ কথা বলতো । আমার স্বামী মো. সবুজ মালেক(২১) কে সু-কৌশলে পান ও সিগারেট আনার জন্য বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। এই সুযোগে আমার শ্বশুর বাড়ির বারান্দা থেকে হঠাৎ ঝাপটে ধরে মুখ চেপে ঘরের ভেতরে আমাকে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে জোড় পূর্বক ধর্ষণ করে । 

জানাযায়, সফিকুল ইসলাম ওরফে ছপু দীর্ঘদিন যাবত নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর বালাপাড়া গ্রামের হঠাৎ পাড়ায় তার শ্বশুর বাড়িতে বসবাস করে আসতেছে। সে খানসামা উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গি গ্রামের মৃত রহমুতুল্লার ছেলে।

ওই ঘটনায় ছেলের স্ত্রী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শশুরের বিরুদ্ধে চিরিরবন্দর থানায় মামলা দায়ের করেন। গতকাল সোমবার সকালে ওই গৃহবধূকে পুলিশ হেফাজতে নিয়ে মেডিকেল পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Spread the love