শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিরিরবন্দরে সড়ক দূর্ঘটনায় প্রকৌশলী নিহত চালক আহত

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ঢাকা-দিনাজপুর মহাসড়কের উচিৎপুরে সড়ক দূর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী ঘটনাস্থলেই নিহত ও গাড়ি চালক আহত হয়েছে। আহত চালককে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সড়ক দূর্ঘটনাটি আজ ১১ই অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিৎপুর নামকস্থানে ঢাকা-দিনাজপুর মহাসড়কে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওইসময় রংপুর থেকে দিনাজপুরগামী একটি পাজেরো জিপ (ঢাকা মেট্রো ঘ-১৫-১৮৪০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) ঘটনাস্থলেই নিহত হন এবং গাড়ি চালক হাফিজুর রহমান গুরুতর আহত হয়েছে। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত চালক হাফিজুর রহমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। নিহত অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন নওগা জেলার রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের মৃত আহম্মেদ মুন্সির ছেলে এবং ২ ছেলে ও ৩ মেয়ের জনক। আহত চালক হাফিজুর রহমান নাটোরের বাঘাবাড়ির তছিরউদ্দিনের ছেলে।

যমুনা অটোমিলের মালিক আলাল হোসেন ও প্রভাষক আফছার আলী খান জানান, দূর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল এবং রাস্তা পিচ্ছিল ছিল। গাড়িটি দ্রুতগতিতে থাকার কারণে চালক নিয়ন্ত্রণ হারালে এ দূর্ঘটনা ঘটে। তারা আরো জানান, গাড়িটি আফজাল হোসেন নিজেই চালাচ্ছিলেন। এ সংবাদ পেয়ে ফুলবাড়ি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন এবং নিহত আফজাল হোসেনকে গাড়ি কেটে বের করেন। বর্তমানে মরদেহ ফুলবাড়ি ফায়ার সার্ভিসের নিকট রক্ষিত রয়েছে। সংবাদ পেয়ে চিরিরবন্দর থানার এসআই আতিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।

Spread the love