শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক পরিচয়ে ফেন্সিডিল পাচার। কারসহ আটক -৪

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি : বে-সরকারী টেলিভিশন চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক পরিচয় দিয়ে কারে করে ফেন্সিডিল পাচারের অভিযোগে ভূয়া চার সাংবাদিককে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ। এই সময় ওই ভূয়া চার সাংবাদিকের চ্যানেল টুয়েন্টিফোর এর লোগো ব্যবহৃত কারের ভিতর বিশেষ ভাবে রাখা ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা সবায় নিজেদের চ্যানেল টুয়েন্টিফোর এর সাংবাদিক হিসেবে দাবি করছিল।

সোমবার ভোরে উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান বিজ্রের উপর থেকে ওই চার যুবককে কারসহ আটক করা হয়।

আটক যুবকরা হলেন ,দিনাজপুরের হাকিমপুর উপজেলার দেবখন্ডা গ্রামের মো.নজরুল ইসলামের ছেলে মো.সাখোয়াত হোসেন(২৮),পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাখামার গ্রামের মো.খয়রুল হোসেনের ছেলে রুবেল মিয়া (২২), মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার বেজগাঁ গ্রামের মো.হিরন শেখের ছেলে মো. রবি হোসেন (২০), নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাসন্দী গ্রামের মৃত্য আবু সিদ্দিক হোসেন এর ছেলে শামিম মিয়া (২২)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, চ্যানেল টুয়েন্টিফোর এর লোগো ব্যবহৃত একটি কারে করে বিরামপুর সীমান্ত দিয়ে ফেন্সিডিল আনছে এমন গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার শৌলান গ্রামের বিজ্রের উপর অভিযান চালানো হয়। এই সময় ওই চার চ্যানেল টুয়েন্টিফোর এর লোগো ব্যবহৃত কারটিতে তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল মিথুন সরকার জানান, ওই চার যুবক নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে কারে করে ফেন্সিডিল পাচার করছিল।আসলে তারা প্রকৃত সাংবাদিক ছিল না।

তিনি বলেন,আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকের নিয়মিত মামলা করা হয়েছে।

Spread the love