শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জঙ্গীবাদ ও সন্ত্রাস মোকাবিলায় শেখ হাসিনার সরকার যে অর্জন করেছে তা আরো প্রসারিত করার জন্য সকলকে কাজ করে যেতে হবে

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে জঙ্গীবাদের হাত থেকে রক্ষা করতে হলে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে বাস্তবায়ন করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। তাই মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের সন্তানদের রক্তের বিনিময়ে হলেও শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে হবে এবং আগামী নির্বাচনে শেখ হাসিনাকে জয়লাভ করাতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ মোকাবিলায় শেখ হাসিনার সরকার যে অর্জন করেছে তা আরো প্রসারিত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।
দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের রাজারামপুর ফুটবল খেলার মাঠে দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে শুধুমাত্র আদিবাসী খেলোয়াড়দের অংশগ্রহণে মুক্তিযোদ্ধা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে বক্তারা এসব কথা বলেন।
৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান। আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল কাদির জুয়েল, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসেম আলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আজাহার আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহাবুবুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আলম মামুন সরকার। চূড়ান্ত খেলায় টাইবেকারে ৪-২ গোলে রাজারামপুর আদিবাসী একাদশকে পরাজিত করে মেদ্দাপাড়া আদিবাসী একাদশ বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে ৮টি আদিবাসী দল অংশগ্রহণ করে।

Spread the love