শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয় বিশ্বের নেতা : ডেপুটি স্পীকার

গাইবান্ধা প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয় বিশ্বের নেতা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজকে যা চিন্তা করেন বিশ্বের অন্য দেশ তা আগামী দিনে চিন্তা করে। সারা বিশ্ব যখন করোনায় বিদ্ধস্ত, আল্লাহর রহমতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতায় বাংলাদেশ অনেক ভালো অবস্থানে রয়েছে। দেশে করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর বিচক্ষণতায় বর্তমানে অর্থনীতির চাকা সচল রয়েছে।

তিনি আরো বলেন, নন এমপিও মাদ্রাসার ছাত্রছাত্রীরা অনেকেই লেখাপড়া করে সফলতা অর্জন করেছে। এ বিষয়ে চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নন এমপিও শিক্ষকদের জন্য ৫ হাজার করে টাকা প্রণোদনার ব্যবস্থা করেছেন। তিনি সকলের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা সকলে নামায পড়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা, দেশ ও জাতির কল্যাণে দো’য়া করবেন।

শনিবার সাঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে বিনামূল্যে শাক-সবজী বীজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র, নন এমপিও শিক্ষকদের মাঝে প্রণোদনার চেক বিতরণ ও জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা কৃষি অফিসার মো. সাদেকুজ্জামান, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব, শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা হায়দার আলী, উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিজার রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন সাজু, এবতেদায়ী মাদ্রাসার পক্ষে জহুরুল ইসলাম, মাহবুবর রহমান প্রমুখ।

Spread the love