শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝিনাইদহে শিশু হাসপাতাল চালুর দাবীতে সাংস্কৃতিক কর্মীদের মানববন্ধন

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ:

ঝিনাইদহে নির্মানের ১১ বছর ধরে বন্ধ থাকা ২৫ শয্যার শিশু হাসপাতালটি চালুর দাবীতে বুধবার মানববন্ধন করেছে জেলার সাংস্কৃতিক কর্মীরা। বেলা ১১টার দিকে ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড়ে এই মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

ঘন্টাব্যাপী আয়োজিত এই মানববন্ধন কর্মসুচিতে জেলার কয়েক’শ সাংস্কৃতিক কর্মী, সমাজসেবক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। মানববন্ধন শেষে এক সমাবেশ ঝিনাইদহ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি একরামুল হক লিকুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ মিজান, গনশিল্পীর আব্দুস সালাম, অংকুর নাট্য একাডেমীর নাজিমুদ্দিীন জুলিয়াস ও বিহঙ্গ সাংস্কৃতিক গোষ্ঠির শাহিনুর আলম লিটন। বক্তাগন বলেন, জনগনের ট্যাক্সের টাকায় ৬ কোটির বেশি টাকা দিয়ে নির্মিত শিশু হাসপাতালটি আর ফেলে রাখা চলবে না। অবিলম্বে ডাক্তার ও নার্স নিয়োগের মাধ্যমে হাসপাতালে শিশুদের চিকিৎসা সেবা চালু করতে হবে। সাংস্কৃতিক জোটের সভাপতি একরামুল হক লিকু বলেন,

কোটি কোটি টাকার ভবন পড়ে থেকে নষ্ট হবে, সেখানে গরু ছাগল চরবে, ভবনে ঘাস জন্মাবে এটা মেনে নেওয়া যায় না। তিনি শিশু হাসপাতালটি চালু করতে দ্রুত স্বাস্থ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

Spread the love