বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

টাইব্রেকারে ৫-৪ গোলে ব্রাদার্সকে হারিয়ে ফাইনালে ফরাশগঞ্জ

ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ব্রাদার্স ইউনিয়নকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ফরাশগঞ্জ। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়ে শেষ হয়। শেষ পর্যন্ত সমতা ভাঙতে টাইব্রেকারের আশ্রয় নিতে হয়।

আগামীকাল শুক্রবার দ্বিতীয় সেমিফাইনালে লড়বে আবাহনী লিমিটেড ও আরামবাগ ক্রীড়া সংঘ। ১২ মে বিরতি দিয়ে ১৩ মে হবে ফাইনাল। ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ৫ লাখ আর রানার্সআপ দল পাবে ৩ লাখ টাকা। এছাড়া প্রত্যেকটি দল অংশগ্রহণ ফি হিসেবে ২ লাখ টাকা করে পাবে।

প্রিমিয়ার লিগে খেলা ১২টি দলের অনূর্ধ্ব-১৮ বছর বয়সী খেলোয়াড়দের নিয়ে ২৬ এপ্রিল থেকে মাঠে গড়িয়েছে এবারের এই ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট। এবারের এই টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে ‘ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট-২০১৭-১৮’ পাওয়ার্ড বাই প্রিমিয়ার ব্যাংক।

শনিবার প্রথম কোয়ার্টার ফাইনালে মোহামেডানকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে ওঠে ব্রাদার্স ইউনিয়ন। পরেরদিন টিম বিজেএমসিকে ১-০ গোলে হারিয়ে শেষ চারে জায়গা করে নেয় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। সোমবার সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে শেষ চার নিশ্চিত করে আরামবাগ ক্রীড়া সংঘ। মঙ্গলবার চতুর্থ ও শেষ কোয়ার্টার ফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে আসে আবাহনী লিমিটেড। একদিন বিরতি দিয়ে আজ বৃহস্পতিবার প্রথম সেমিফাইনাল মাঠে গড়িয়েছে।

Spread the love