শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ের অপহৃত ব্যবসায়ী উদ্ধার, গ্রেপ্তার ৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জুয়েল রানা (২৮) নামে অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে অপহরণকারী চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ২টার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু এলাকায় একটি মাইক্রোবাস থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় হাত পা বাঁধা অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, জামালপুর জেলার আশারফুল ইসলাম আরিফ ও আলাউদ্দিন, কুড়িগ্রামের হুমায়ুন কবির, ব্রাহ্মণবাড়িয়ার দেলোয়ার হোসেন ও আল আমিন, বগুড়ার দেলোয়ার হোসেন, নোয়াখালীর সোহাগ এবং মাইক্রোবাস চালক রাজশাহী জেলার সালাউদ্দীন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের ১১ মাইল এলাকার জাফর আলী ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে পেট্রোল নিয়ে বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী জুয়েল রানা। এসময় ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কে মোটরসাইকেলের গতিরোধ করে তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় একদল দুর্বৃত্ত। পরে অপহরণকারীরা জুয়েল রানার মুঠোফোন দিয়ে তার পরিবারের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ওসি আরও জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশের সহযোগিতায় মাইক্রোবাসটিকে আটক করা হয়। এরপর অপহৃত ব্যবসায়ীকে উদ্ধারসহ আট অপহরণকারীকে আটক করা হয়।

Spread the love