শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে বই দেওয়ার নামে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ‘গণধর্ষণ’

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের সংখ্যালঘু পরিবারের ১০ম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার বিকালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা সদর উপজেলার রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই দিন রাতেই জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ।
পুলিশের ভাষ্য, তদন্তের স্বার্থে আটক আটক যুবকের নাম প্রকাশ করা যাচ্ছে না। মামলার অভিযোগ, সদর উপজেলার স্থানীয় একটি বিদ্যালয়ে আসা যাওয়ার সময় ও মোবাইলে ওই ছাত্রীকে উত্যক্ত করত অভিযুক্ত যুবক।
গত শুক্রবার রাত ৮টায় ওই ছাত্রীকে বই দেওয়ার কথা বলে কৌশলে বাড়ির পাশে ডেকে নেয় সে। পরে কয়েকজন মিলে ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এক জনের নাম উল্লেখ করে মোট চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।
ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার বর্মণ মামলার কথা স্বীকার করে বলেন, ‘মেয়েটির শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।’
ওই ছাত্রীর বরাত দিয়ে ওসি জানান, এক যুবক ও তার তিন বন্ধু পালাক্রমে তাকে ধর্ষণ করেছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের স্বার্থে আপাতত আসামিদের নাম প্রকাশ করা হচ্ছে না বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Spread the love