শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিমলা উপজেলা মহিলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত

জাহাঙ্গীর রেজা, নীলফামারী প্রতিনিধি : বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নীলফামারীর ডিমলা উপজেলা শাখার আয়োজনে ২৯-আগস্ট বৃহস্প্রতিবার বেলা ১১ টার সময় উপজেলা অডিটরিয়াম হলরুমে উপজেলা মহিলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি গুলশান আরা এর সভাপতিত্বে এ সময় অধিবেশনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন নীলফামারী-২৩ এর মাননীয় সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডিমলা উপজেলা পরিষদের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হাসিনা আহম্মেদ, উপজেলা আ’লীগে (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, সাংগঠনিক সম্পাদক সাইদুল বারী ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও যুবলীগের সাবেক সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাম্মেল হক, খালিশা চাপানী আ’লীগের সভাপতি সোহরাব হোসেন প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে উপজেলা নব-গঠিত ১০ ইউনিয়ন ও ৯০ টি ওয়ার্ডের মহিলা আ’লীগের সভাপতি-সম্পাদক সহ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : উক্ত কাউন্সিল অধিবেশন সমাপ্ত না করে উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী দিন এবং তারিখ নির্ধারণ করে পরবর্তি কাউন্সিলের দিন জানিয়ে দেয়ার কথা বলেন কাউন্সিলের উদ্বোধক।

Spread the love