শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডোমারে ডুগডুগী বড়গাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ২০১৯ ও মুজিব বর্ষ ২০২০উৎযাপন

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ॥
নীলফামারীর ডোমারে মুজিব বর্ষ ২০২০উৎযাপন “ শতবর্ষ পুর্তিতে এসো মিলে একসাথে”এই প্রতিপাদ্য সামনে রেখে ডোমারে ডুগডুগী বড়গাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ২০১৯ ও মুজিব বর্ষ ২০২০ উৎযাপন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(৩জানুয়ারী)সন্ধায় উপজেলার ৯নং সোনারায় ইউনিয়নের বড়গাছা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে ডুগডুগী বড়গাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পুর্তিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই বিদ্যালয়ের ছাত্রীরা শতবর্ষ পুর্তি ফেষ্টুন নিয়ে জাতীয় সংগীত পরিবেশন করেন।অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সোনারায় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। মঞ্চে অতিথি হিসেবে আসন অলংকৃত করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি খায়রুল আলম বাবুল। এ সময় ডোমার থানা ওসি(তদন্ত) বিশ^দেব রায়, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, উপজেলা আ’লীগ সাবেক সাধারন সম্পাদক মনজিলুর রহমান মন্জু, ডুগডুগী বড়গাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কামিনী কান্ত রায়, ডুগডুগী বড়গাছা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন সরকার ও ফরহাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠান পরিচালনা করেন অনুশীলন কিন্ডারগার্টেনের অধ্যক্ষ শাহজাহান সিরাজ। আলোচনা শেষে বিদ্যালয়ের প্রাক্তন প্রতিভাবান ছাত্র-ছাত্রী ও অতিথিদের মাঝে সম্মাননা স্বারক প্রদান করা হয়। পরে ঢাকা,রংপুর ও ডোমারের স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

Spread the love