শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডোমারে দুই সপ্তাহ ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র

নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীর ডোমারে নয়ন ইসলাম(১৩) নামে এক মাদ্রাসা ছাত্র দুই সপ্তাহ ধরে নিখোজ রয়েছে। গত ৩০ নভেম্বর বাড়ী থেকে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে খেলার জন্য বের হওয়ার পর থেকে অদ্যাবধি সে আর বাড়ী ফিরেনি।  নয়ন ইসলাম ডোমার পৌরসভার ৪ নং ওয়ার্ড সবুজপাড়া গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে ও রাজশাহী কওমী মাদ্রাসার ছাত্র। এ ব্যাপারে ২রা ডিসেম্বর তার বাবা মোঃ মকবুল হোসেন থানায় সাধারন ডায়েরী করেছেন।  যার নম্বর-৯৩।

নিখোজ মাদ্রাসা ছাত্র নয়নের বাবা জানান, প্রায় ১৮ দিন আগে সে রাজশাহী কওমি মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ীতে আসে।বাড়ীতে আসার পর থেকেই সকলের সাথে হাসিখুশিতে তার সময় পার হচ্ছিল। গত ৩০ নভেম্বর দুপুরের খাবার খেয়ে সে পাশ্ববর্তী হাইস্কুল মাঠে বন্ধুদের সাথে খেলার জন্য বাড়ী থেকে বের হয়। সন্ধা হয়ে আসলেও সে বাড়ীতে না ফেরায় তাকে মাঠে ও আশেপাশে খুজতে থাকলেও অদ্যবধি তাকে পাওয়া যায়নি। রাজশাহী মাদ্রাসায় খোজ নিলেও সেখানে সে যায়নি বলে জানিয়েছে মাদ্রাসা কৃতপক্ষ। এদিকে ছেলেকে না পেয়ে তার পুরো পরিবার ভেঙ্গে পড়েছে। বার বার মুর্ছা যাচ্ছে তার মা।

নয়নের বাবা মকবুল হোসেন জানান,তার ছেলের গায়ের রং শ্যামলা উচ্চতা প্রায় ৪ ফুট ৬ ইঞ্চিরমত। বাড়ী থেকে বের হওয়ার সময় লাল রংয়ের গেঞ্জি ও জিন্সের কালো প্যান্ট ছিল। যদি কোন ব্যাক্তি নয়নের সন্ধান পেয়ে থাকেন তবে ০১৭৯২১৫২৯২৫ নম্বরে বা ডোমার থানায় যোগাযোগের জন্য অনুরোধ করেছেন।

Spread the love