মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা নারায়নগঞ্জ থেকে বীরগঞ্জে আসা ২০জন হোম-কোয়ারেন্টাইনে ও নজরদারিতে, ২ জনের আলমত (স্যাম্পল) সংগ্রহ

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ঢাকা নারায়নগঞ্জ থেকে আসা ২০জনেই সুস্থ্য সকলেই তারা হোম-কায়ারেন্টাইনে নজরদারিতে, ২ জনের আলমত (স্যাম্পল) সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আনোয়ার উল্যাহ জানান, উপজেলার বিভিন্ন গ্রামে ঢাকা নারায়নগঞ্জ থেকে বাড়ীতে ফিরে আসা ঢাকা থেকে ২০ জনের নামের তালিকা পেয়ে প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে খোজ-খবর নিয়ে জানতে পেরেছি, তারা সকলেই সুস্থ্য আছে।

ঢাকা নারায়নগঞ্জ থেকে ২০জন গ্রামের বাড়ীতে ফিরে আসা সকলেই সুস্থ্য রয়েছে তারা সেচ্ছায় হোম-কায়ারেন্টাইনে কর্তপক্ষের নজরদারিতে রয়েছে। সার্বক্ষনিক তাদের খোজ-খবর রাখা হচ্ছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে জ্বর সর্দ্দি নিয়ে চিকিৎসা নিতে আসা ২ জন অসুস্থ্য রোগির আলমত (স্যাম্পল) সংগ্রহ করে গতকাল ঢাকায় পাঠানো হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন, রাজনৈতিক, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন ঘরবন্দি মানুষের বাড়িবাড়ী খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক শর্তক্য ও তৎপর রয়েছে টহল ও জনসচেতনেতা অব্যাহত রেখেছে।

Spread the love