শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারাগঞ্জে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বর্ধিত সভা অনুষ্ঠিত

সুমন আহম্মেদ, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলেক্ষে রংপুরের তারাগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত ও সমর্থীত দলীয় প্রার্থীদের নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সন্ধ্যায় তারাগঞ্জ বালিকা স্কুল এন্ড কলেজ মাঠে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আতিয়ার রহমান।

ওই সভায় উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ডাঃ নজরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ নির্বাচনে রংপুরের তারাগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান লিটন, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান, বায়জীদ বোস্তামী, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াছমিন।

আরো বক্তব্য রাখেন তারাগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আলী হোসেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, যুগ্ম-সম্পাদক রবিউল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মোজাহারুল ইসলাম।

এ ছাড়াও ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আতিয়ার রহমান বলেন, এবারে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিটি ইউনিয়নে পর্যাক্রমে নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভার কার্যক্রম চালিয়ে যাবো।

বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান লিটন বলেন, আপনারা আমাকে আবারো উপজেলা পরিষদ নির্বাচনে জয়যুক্ত করে নৌকা মার্কায় উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন। আমি আপনাদের সুখে দুঃখে পাশে থেকে বর্তমান সরকারের উন্নয়ন সাফল্য চালিয়ে যাবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থীত উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সাবিনা ইয়াছমিন বলেন, বাঙ্গালি জাতির পিতার অনুস্মরণ করে ও শ্রদ্ধা রেখে আমি বলতে চাই, সোনার বাংলার রুপকার ও দেশ নেত্রী মানসকন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শেখ হাসিনার আদর্শ অনুযায়ী সকলকে একতাবদ্ধ হয়ে দেশ গড়তে হবে। তাই আপনারা আমাকে নির্বাচিত করে সেবা করার সুযোগ দিন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো বাংলাদেশ আওয়ামী লীগকে উপজেলা নির্বাচনে নৌকা মার্কাকে জয়যুক্ত করার আহ্বান জানান। দলের সকল নেতাকর্মীদের জনগণের সেবার জন্য এক হয়ে কাজ করার পরামর্শ দেন।

Spread the love