শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারেক রহমান মামলায় খালাস পাওয়ায় দিনাজপুরে বিএনপির আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

BNP PIC_17-11-13দিনাজপুর প্রতিনিধি: বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান অর্থপাচার মামলায় খালাস পাওয়ায় দিনাজপুরে বিএনপি আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে।

গতকাল রোববার দুপুরে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলার রায়ে তাকে খালাস দেয়ার খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে বিএনপির নেতাকর্মীরা জেল রোডস্থ দলীয় কার্যালয়ে ছুটে আসে। পরে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান মিন্টু ও সাদারণ সম্পাদক মুকুর চৌধুরীর নেতৃত্বে নেতাকর্মীরা শহরে এক আনন্দ মিছির বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ করে। মিছিল শেষে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

মিছিলে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান উজ্জল, দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, ভাইস চেয়ারম্যান মাকাররম হোসেন, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব সোলায়মান মোল্লা, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক ও শেখপুরা ইউপি চেয়ারম্যান ফরিদুল ইসলামসহ যুবদল, ছাত্রদল, স্বে্চ্ছাসেবক দল, মহিলাদল, কৃষকদল, শ্রমিকদল, তাঁতীদলসহ বিএনপির সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহন করেন।

Spread the love