শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় বাসের ধাক্কায় শিশুর মৃত্যু, আহত ১০

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি ॥ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে বাসের চাপায় রিসা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন রিসার বাবা।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার সময় উপজেলার দেবনগড় ইউনিয়নের সাতমেড়া এলাকায় পোল কারখানা জেমকন লিমিটেড এর সামনে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। রিসা ভজনপুর নূরানি ইসলামিক কিন্ডার গার্টেন মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্রী ও সাতমেড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিসাকে মাদ্রাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি নিয়ে যাওয়ার সময় বাড়িরে সামনে রাস্তা পার হতে গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস তাদের ধাক্কা দিলে বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রিসা। এসময় মোটরসাইকেলটি বাসের বাম্বারে বেধে গেলে চালক প্রায় ১ কিলোমিটার ছেঁচরে নিয়ে যায়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েগেলে প্রায় ১০জন আহত হয়। এদিকে শিশুটির বাবা রবিউল ইসলাম গুরুত্বর আহত হলে তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়। তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহেল বাকী সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

Spread the love