বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনমজুর ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥ সরকারি নির্দেশনায় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র দিকনির্দেশনায় ১০ হাজার দিনমজুর ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণী কার্যক্রম শুরু করা হয়েছে।

শনিবার দুপুর ১২টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে কাঁটাবাড়ী বঙ্গবন্ধু সড়ক’ মরহুম ওয়াকিল উদ্দিন সরকারের বাড়ির খলানে আনুষ্ঠানিকভাবে একযোগে পুরো উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণী কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার মণ্ডল, কাঁটাবাড়ী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা সরকার, সহ সভাপতি নূর নবী সরকার, সাধারণ সম্পাদক সোরওয়ার্দি সরকার মিণ্টু, সদস্য স¤্রাট আববরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকারের নির্দেশনায় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র দিকনির্দেশনায় উপজেলার ১০ হাজার অসহায় দিনমজুর, খেটে খাওয়া মানুষের মাঝে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের মানুষ গৃহবন্দি জীবনযাপন করছেন। তাদের সহযোগিতায় সকল বিত্তবানসহ আর্থিকস্ব”ছল ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখহাসিনা বৈশ্বিক মহামারী থেকে দেশের মানুষের রক্ষা করতে যুদ্ধে নেমেছেন। গরীব ও অসহায় কর্মহীন মানুষদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন। তারই অংশ হিসেবে ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের এই উদ্যোগ।

Spread the love