শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে কৃষি ও সমবায় কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য বিপুকে ব্যাপক সংর্ধবনা

দিনাজপুর প্রতিনিধি ঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি  দিনাজপুর বীরগঞ্জের তরুন নেতা  আবু হুসাইন বিপু বর্তমানে কৃষি ও  সমবায় কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বীরগঞ্জ-কাহারোলে ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয় ।

শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে  তরুন নেতা কাহারোলের দশমাইলে পৌছলে নেতাকর্মীদের বিভিন্ন স্লোগান আর পুস্পমাল্য পরিয়ে আলঙ্গীন করতে থাকে । পরে তাকে নিয়ে কয়েক হাজার নেতাকর্মী প্রায় ১৫শত মটর সাইকেল শোভা যাত্রাসহকারে বীরগঞ্জ-কাহারোলের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কেন্দ্রীয কমিটির উপ-কমিটিতে সদস্য পদে নির্বাচিত করায় জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞাতা প্রকাশ করে দশমাইলে পথ সভায় তিনি বলেন, মানুষ তার কর্মের দ্বারা নিজেকে মহান রুপে তুলে ধরতে পারে। এলাকার মানুষকে তার কর্মের দ্বারা অনেক উঁচু জায়গায় নিয়ে যেতে পারে । আমি আমার এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের প্রত্যাশা পুরণের লক্ষ্যে নৌকা মার্কার পক্ষে আগামী জাতীয় নির্বাচনে আমরা দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি । অনেকের ধারনা আগামী নির্বাচনে কি হবে। ডিজিটাল দেশ  তথ্য প্রযুক্তি যুগে তথ্য গোপন থাকে না । জননেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের কথা আপনারা শুনেছেন। সৎ, যোগ্য, ও তৃনমুলের নিকট আস্থা ভাজন যে নেতা হবেন তাকেই আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে । সব সময় তৃনমুলের নেতা পাশে থাকে যে। তার হারাবার কিছু নেই। সৎ পথে চললে মানুষের সাথে থাকলে  ভাল কাজ করলে মানুষ সাদরে গ্রহন করে । জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখার লক্ষ্যে আগামী নির্বাচনে সকলেই আওয়ামীলীগকে বিজয়ী করবেন বলে আমি প্রত্যাশা করি।

পরে শত শত নেতা কর্মী সাথে নিয়ে নৌকা মার্কার  মনোনীত প্রার্থীকে ভোট দেওয়ার জন্য দশমাইলে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

Spread the love