শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে আফিয়ান মটরস্ নামে প্রথম সুজুকি প্যাসেঞ্জার কার শো-রুমের উদ্বোধন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে এই প্রথমবারের মত উদ্বোধন করা হলো আফিয়ান মটরস্ নামে সুজুকি প্যাসেঞ্জার কার শো-রুম। এখানে উত্তরা মটরস্ লিমিটেড’র অন্য তিনটি পণ্য পিক-আপ, মাইক্রোবাস ও এ্যাম্বুলেন্স বিক্রি করা হবে।

সোমবার (১৩ আগষ্ট) বিকেল সাড়ে ৫টায় দিনাজপুর শহরের মির্জাপুরস্থ সরকারী কলেজ মোড় এলাকায় আফিয়ান মটরস্’র স্বত্বাধিকারী মো. মমিনুল হোসেন মমিনসহ অন্যান্য অতিথিদের সাথে নিয়ে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই শো-রুমের বর্ণাঢ্য উদ্বোধন করেন উত্তরা মটরস্ লিমিটেড’ ডেপুটি হেড অব সেলস্ মো. গোলাম মোস্তফা।

পরে উত্তরা মটরস্ লিমিটেড দিনাজপুর শাখা প্রধান মিঠু কুমার বসাক’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মো. লুৎফর রহমান মিন্টু, দিনাজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহ-সভাপতি মানবেন্দ্র দাস মনোজ। অনুষ্ঠানে দিনাজপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং রোস্তম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আলহাজ্ব মো. রোস্তম আলীসহ শহরের বিশিষ্ট ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে দেশ, জাতি ও নতুন প্রতিষ্ঠান আফিয়ান মটরস্’র সার্বিক কল্যাণ কামনা বিশেষ মুনাজাত করা হয়।

নতুন শো-রুম উদ্বোধন উপলক্ষে ১৪-১৬ আগষ্ট-২০১৮ পর্যন্ত বিশেষ ছাড় দিয়ে সুজুকি প্যাসেঞ্জার কার গ্রাহকদের হাতে তুলে দেয়া হবে জানান অনুষ্ঠানের প্রধান অতিথি উত্তরা মটরস্ লিমিটেড’র ডেপুটি হেড অব সেলস্ মো. গোলাম মোস্তফা।

Spread the love