মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে আমিন গোল্ড হলমার্ক সেন্টার এর শুভ উদ্বোধন

রাকিবুল ইসলাম : দিনাজপুর শহরের নিমতলাস্থ চকবাজার এলাকায় আমিন জুয়েলার্স এর উদ্দেগে আমিন  গোল্ড হলমার্ক সেন্টার এ শুভ উদ্বোধন করা হয়েছে । বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শহিদুল ইসলাম ।

আমিন জুয়েলার্স এর স্বত্তাধীকারী বাবু ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ,বাংলাদেশ জুয়েলার্স সমিতি দিনাজপুর জেলা শাখা সভাপতি মোফাজ্জল হোসেন,সাধারন সম্পাদক মোকলেসুর রহমানসহ স্থানীয় বিভিন্ন স্বর্নব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

এসময় প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী বাবু ইসলাম বলেন সময়ের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ জুয়লার্স সমিতির পৃষ্ঠপোষকতায়  সনাতন পদ্ধতির স্বর্ণালঙ্কারকে পেছনে ফেলে বর্তমানে জনপ্রিয় ও বিশ^াসযোগ্য হয়ে উঠেছে  হলমার্ককৃত স¦র্ণালংকার ।বিভিন্ন ক্যারেট যেমন ১৮,২১ ও ২২ক্যারেটের অলঙ্কার তৈরিতে নির্দিষ্টমানের ও মাপের সোনা,রুপা ও তামার সংমিশ্রন প্রয়োজন ।

তিনি বলেন এরি ধারাবাহিকতায় গ্রাহকের  নিকট ন্যায্য পন্য পৌছে দেয়ার লক্ষে গোল্ড টেষ্টিং,হলমার্কিং,গালাই সহ অত্যাধুনিক মেশিন ও দক্ষ কারিগর সম্মিলত আমিন গোল্ডমাক হলমার্ক সেন্টারের উদ্বোধন করা হল যা গ্রাহকের বিশ^াস অর্জনে সর্বদা অটুট থাকবে বলে দাবী করেন বাবু ইসলাম ।

Spread the love