শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ওয়ার্ড জাপার কমিটি গঠন

এম. আর মিজান ॥ ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে পল্লীবন্ধুর এ শ্লোগান এখন প্রতিটি ঘরে ঘরে ছড়িয়ে দিতে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী নির্বাচন এ জাতির জন্য বিরাট চ্যালেঞ্জ। পুরো জাতি এখন দু’দল হতে মুখ ফিরিয়ে নিয়েছে। সকলেই পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ তথা জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। মানুষ উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা নিশ্চিত করতে এবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। তাই এখন আর ঘরে বসে থাকার সময় নেই। সকলে কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করার মাধ্যমে জাতীয় পার্টির ক্ষমতায় আসা নিশ্চিত করতে হবে।

বুধবার শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০ নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন ও আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। দিনাজপুর পৌর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আব্দুল মোতালেবের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মমতিয়াজ আহমেদ, জেলা জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক সম্পাদক ডাঃ আনোয়ার হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিলন, সদস্য জেসমিন আরা, জাতীয় যুব সংহতির সহ-সভাপতি মোঃ আফসার আলী, জাতীয় ছাত্র সমাজের সাবেক নেতা ফরহাদ হোসেন, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব বিপ্লব, ১০নং ওয়ার্ড মহিলা বিষয়ক সম্পাদিক সুরভী আক্তার প্রমুখ। সভাটির সঞ্চালনা করেন, জেলা যুব সাংহতির সাধারণ সম্পাদক নাসিম খান পিরু। সভার শুরুতেই সদ্য প্রয়াত সাবেক পৌর কাউন্সিলর মোঃ মকবুল হোসেনের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় বাদশা নুর আলমকে সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ১০ নং ওয়ার্ড জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়।

Spread the love