বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন

সুলতান মাহমুদ , দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ নারী পুরুষের মাঝে  ত্রান সামগ্রী বিতারন করেছেন ।

রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে আওয়ামী লীগের  বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে থেকে এই ত্রান সামগ্রী বিতারন করা হয় ।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর নেতৃত্বে এই ত্রান সামগ্রী বিতারণ করা হয় । এর সময় আরোও উপস্থিত ছিলেন  জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক  ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম , জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হুদা হেলাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাবেক সিভিল সার্জন ডাঃ আব্দুল করিম , জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান প্রমুখ । 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক বলেন , জেলা আওয়ামী লীগ জেলার তেরটি উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন সমন্বিত ভাবে কর্মহীন মানুষের মাঝে খাবার বিতারন করার কার্যক্রম অব্যাহত রেখেছেন । জেলা আওয়ামী লীগও উপজেলার বিভিন্ন পর্যায়ে কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতারনের উদ্যোগ গ্রহন করেছেন  । জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী বলেন ,  জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলায় ৬ শত প্যাকেট ত্রান সমাগ্রী তৈরী করা হয়েছে । যা জেলা আওয়ামী লীগের পার্টি অফিস থেকে পর্যায় ক্রমে বিতারন করা হয়েছে । একটি প্যাকেটের মধ্যে ৫ কেজি চাল , এক কেজি ডাল , এক লিটার তেল , তিন কেজি আলু একটি গোসল করার সাবান বিতারন করা হয়েছে ।  কর্মহীন মানুষের মাঝে এই ত্রান সামগ্রী নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক জেলা আওয়ামী লীগ কর্মহীন মানুষের মাঝে পৌছে দিচ্ছে ।

Spread the love