মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে জেলা প্রশাসনের আয়োজনে গরিব, দুস্থ ও অসহায় শিশুদের পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ ইউসুফ আলী ॥ মুজিববর্ষকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত ও দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে গরিব, দুস্থ ও অসহায় ৩ থেকে ৫ বছরের শিশুদের পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১০ ফেব্রুয়ারী সোমবার বাংলাদেশ শিশু একাডেমি দিনাজপুর জেলা কার্যালয়ে বিকেল ৩টায় গরিব, দুস্থ ও অসহায় শিশুদের পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণ কাজে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এবিএম আকরাম হোসেন,

বাংলাদেশ শিশু একাডেমি দিনাজপুর জেলা শাখার  জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম, শিশু একাডেমির প্রশিক্ষক মাহমুদা খাতুন প্রমুখ।

গরিব, দুস্থ ও অসহায় ৩ থেকে ৫ বছরের শিশুদের পোষাক ও খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় শিশুদের কথা চিন্তা করতেন এবং জাতির পিতার চিন্তাকে বাস্তবায়িত করতে মাননীয় প্রধানমন্ত্রী দিনাজপুরের গরিব, দুস্থ ও অসহায় শিশুদের পুষ্টি নিবারনের জন্য এ সকল শিশু খাদ্য ও পোষাক সামগ্রী বরাদ্দ দিয়েছেন। তিনি আরও বলেন, সরকার সকল শিশুর জন্য নিশ্চিত করেছেন সমান সুযোগ, সমান অধিকার, পিছিয়ে নেই বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরাও।

Spread the love