শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার মধ্যে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

রফিক প্লাবন, দিনাজপুর ॥- ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উপলক্ষে দিনাজপুরে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার মধ্যে সৌজন্য মূলক প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ ২০১৯ বিকেলে জেলা প্রশাসনের বাস্তবায়নে এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বড় ময়দানের স্পোর্টস ভিলেজের ভলিবল মাঠে উক্ত প্রীতি ভলিবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। প্রীতি ম্যাচে জেলা প্রশাসনকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জেলা ক্রীড়া সংস্থা।

সৌজন্য মূলক এই প্রীতি ভলিবল ম্যাচে জেলা প্রশাসনের পক্ষে খেলেন জেলা প্রশাসক মাহমুদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রজলুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়নুল আবেদীন, সহকারী কমিশনার কথ্রইপ্রুমারমা উচিং, শাহনুর রহমান, মোহছেন উদ্দিন ও দবির উদ্দিন।

জেলা ক্রীড়া সংস্থার পক্ষে খেলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও জেলা ভলিবল কমিটির আহবায়ক সমিরন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও জেলা ভলিবল কমিটির সদস্য সচিব নওশাদ ইকবাল কলিন্স, জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য ফাহিমা ইয়াসমিন কলি, সদস্য আনোয়ারুল ইসলাম, আসলামুর রহমান মাহবুব, আনোয়ারুল ইসলাম সুমি, মিজানুর রহমান পাটোয়ারী বাবু প্রমুখ। ভলিবল ম্যাচটিতে রেফারী ছিলেন বোরহান ও পেয়ারা।

যাকজমক পূর্ণ উক্ত প্রীতি ভলিবল ম্যাচে জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আজিজুর রহমানসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক মাহমুদুল আলমকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলারসহ অন্যান্য কর্মকর্তা ও খেলোয়ারবৃন্দ।

Spread the love