মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় বিএনপি নেতা নিহত

মোঃ আব্দুর রাজ্জাক ॥ আদালতে মামলায় হাজিরা দিতে যাওয়ার পথে দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মটর সাইকেল আরোহী মোঃ সফিকুল ইসলাম (৪২)নামে এক বিএনপি নেতা নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে মোঃ জাকিরুল ইসলাম বাবু (৪৫) এবং মোঃ সলেমান আলী (৩৮)নামে অপর দুই আরোহী।

মোঃ সফিকুল ইসলাম জেলার বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের প্রসাদপাড়া গ্রামের তফির উদ্দিনের ছেলে এবং শতগ্রাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। আহত মোঃ জাকিরুল ইসলাম বাবু একই এলাকার আলহাজ্ব জয়নাল আবেদীনের ছেলে এবং মোঃ সলেমান আলী একই এলাকার গড়ফতু গ্রামের মোঃ শামসুল হকের ছেলে।

সোমবার সকাল ১০টায় দিনাজপুর সরকারী কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মোজাহিদুল ইসলাম মাজু জানান, ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের সময় পুলিশ কর্তৃক দায়েরকৃত একটি মামলার (যাহার নম্বর-৩০৭) হাজিরা দিতে অন্যান্য আসামী ও দলীয় নেতাদের সাথে মোঃ সফিকুল ইসলাম, জাকিরুল ইসলাম বাবু এবং মোঃ সলেমান আলী মটর সাইকেল যোগে জেলা আদালতে রওয়ানা হয়। পথে সকাল ১০টায় দিনাজপুর সরকারী কলেজের সামনে বিপরীতগামী একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিন মটর সাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজনের সহায়তায় অন্যান্য নেতাকর্মীরা আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোঃ সফিকুল ইসলামকে মৃত ঘোষনা করেন।

কোতয়ালীর থানার ওসি মোঃ রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Spread the love