শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে বীরগঞ্জে ডাকাত ধরতে কবরস্থান ঘেরাও

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে কল্যাণী-লাটের হাট সড়কে নচিমনকে আটক করে ডাকাতি করার সময় যাত্রীদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসে। এ সময় ডাকাতরা পালিয়ে গিয়ে পাশ্বেই একটি কবরস্থানে আত্মগোপন করে। ডাকাত ধরতে এলাকাবাসী কবরস্থানটি ঘেরাও করে রাখে ।

সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার উপ-পরিদর্শক প্রভাত চন্দ্র রায়ের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের গ্রেফতারে কবরস্থানে অভিযান চালান। তবে কাউকে আটক করতে পারে নি।

রোববার রাত ১০টায় উপজেলা নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের কবরস্থান মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক সরকার জানান, কবরস্থানকে ঘিরে অপরাধীদের একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। সন্ধ্যা নেমে আসা মাত্র ঐ কবরস্থান এলাকায় ডাকাতি-ছিনতাইয়ে মেতে উঠে। ১৫দিন আগে ইউপি সদস্য মোঃ রইসুল আজম এবং স্কুল শিক্ষক আব্দুর রেজ্জাকুলে বীরগঞ্জ থানা সদর থেকে বাড়ী ফেরার পথে ঐ স্থানে ডায়াং মটর সাইকেল ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় অপরাধীরা।

বীরগঞ্জ থানার পরিদর্শক (ওসি) কেএম শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের পাশেই কবরস্থান থাকায় অপরাধীরা খুব সহজেই অপরাধ করার পর কবরস্থানে আত্মগোপন করে। এ কারণেই তাদেরকে গ্রেফতার করতে বেশ সমস্যায় পড়তে হয়। তবে এলাকাবাসীর সহযোগিতায় অপরাধ বন্ধ এবং তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

Spread the love