শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কুরআন খতম ও দোয়া মাহফিল

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ সাবেক প্রধামন্ত্রী, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দিনাজপুরে বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১২ এপ্রিল) বিকেল পৌনে ৫টায় জেল রোডস্থ দলীয় কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দিনাজপুর জেলা বিএনপি ও সকল অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলাল।
দোয়া মাহফিলে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেন, যুগ্ম আহবায়ক আখতারুজ্জামান জুয়েল, আলহাজ¦ মোস্তফা কামাল মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, জেলা যুবদলের সহ-সভাপতি মঞ্জুর মোর্শেদ সুমন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, মহিলাদল নেত্রী এবং পৌরসভার ১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছাঃ হাসিনা বেগম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমান, জেলা হোটেল এন্ড রেষ্টুরেন্ট শ্রমিকদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী, কোষাধ্যক্ষ মোঃ সুলতানসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
এদিকে সোমবার বিকেল সাড়ে ৪ টায় জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে দলীয় কার্যালয়ে বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মজিবর রহমান মজিব, সহ-সাধারণ সম্পাদক পাপ্পু হোসেন মোহন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল আজম সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রেজাউর রহমান রেজা, সহ-সভাপতি মোঃ আরিফ, সাধারণ সম্পাদক আবুজার সেতু, সাংগঠনিক সম্পাদক মোঃ রায়হান আলী, পৌর ছাত্রদলের আহবায়ক মোঃ নবাব আলী, সদস্য সচিব মোঃ সোহান, যুগ্ম আহবায়ক মোঃ তন্ময়, মোঃ নুর ইসলাম, মোঃ সাকিব, মোঃ নয়নসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
এর আগে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে কুরআন খতম অনুষ্ঠিত হয়।

Spread the love