শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহিলাদলের আয়োজনে দোয়া মাহফিল

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ সাবেক প্রধামন্ত্রী, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দিনাজপুরে মহিলাদলের আয়োজনে কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় জেল রোডস্থ দলীয় কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দিনাজপুর জেলা আয়োজনে এই কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীরআলম।
জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শাহিন সুলতানা বিউটির সভাপতিত্বে দোয়া মাহফিলে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, মহিলাদল নেত্রী এবং পৌরসভার ১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছাঃ হাসিনা বেগম, মহিলাদল নেত্রী মাহমুদা বেগম, হাসমতুন নাহার শুভ্রা, সাইদা পুতুল, মুশায়রা, সুমী, লাকী, রাখা, রুকুসহ বিএনপি ও মহিলাদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Spread the love