শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে স্বল্প আয়ের ১২শ’ পরিবারের মাঝে শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ

মনজিদ আলম শিমুল, দিনাজপুর প্রতিনিধি ॥ করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দিনাজপুর উপশহর ৯নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে কর্মহীন ও স্বল্প আয়ের প্রায় ১২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২ মে শুক্রবার দিনাজপুর উপশহর ৯নং ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার খাদ্য সামগ্রী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে কর্মহীন ও স্বল্প আয়ের প্রায় ১২শ’ পরিবারের মাঝে বিতরণের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আখতারুজ্জামান জামান মহল্লা আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সওকত আলী বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী বিতরণকালে দিনাজপুর শহরের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আখতারুজ্জামান জামান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

Spread the love