শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে ৪র্থ এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতী দিনের খেলায় গাইবান্ধা জেলা দল বিজয়ী

মোঃ নুর ইসলাম, দিনাজপুর ॥ দিনাজপুরে ৪র্থ এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর দ্বিতীয় দিনে কুড়িগ্রাম জেলা দল ও গাইবান্ধা জেলা দল এর খেলা অনুষ্ঠিত হয় এবং গাইবান্ধা জেলা বিজয় অর্জন করে।

এটিএন বাংলা ফুটবল টুর্নামেন্ট এর দ্বিতীয় দিনের খেলায় অংশগ্রহণ করেন কুড়িগ্রাম জেলা দল ও গাইবান্ধা জেলা দল। খেলার উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধন করেন এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর কমিটির নির্বাহী সদস্য মাসুদ রানা এসময় উপস্থিত ছিলেন এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ কমিটির আহবায়ক জহির শাহ্,কমিটির নির্বাহী সদস্য ওয়াশিউর রহমান, মাহমুদুন্নবী পলাশ, ফিরোজ বাবু, আহসানুজ্জামান চঞ্চল প্রমুখ ।

গাইবান্ধা জেলা দলের খেলোয়াড় সোহেল রানা ও শিমুল একটি করে মোট ২টি গোল দেয় কুড়িগ্রাম জেলা দলকে এবং খেলার শেষ মুহূর্তে কুড়িগ্রাম জেলা দল এর খেলোয়াড় সোহেল রানা গাইবান্ধা জেলা দলকে একটি গোল প্রদান করে এবং গাইবান্ধা জেলা দল ০২-০১ গোলে বিজয় অর্জন করে।

উল্লেখ্য যে, দিনাজপুরে ৪র্থ এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে ২৬ ফেব্রুয়ারী শুক্রবার দিনাজপুর স্টেডিয়ামে।

Spread the love