শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুরে ৮৭ বোতল ফেন্সিডিলসহ দেশী বিয়ার উদ্ধারঃ আটক ৩, পলাতক ১

দিনাজপুর প্রতিনিধিঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোপন অভিযানে দিনাজপুরে ৮৭ বোতল ফেন্সিডিলসহ দেশী বিয়ার উদ্ধার করা হয়েছে। এতে ৩ জন আটক ও পলাতক রয়েছে ১ জন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, ২২ মে বৃহস্পতিবার সকালে দিনাজপুর সদর সার্কেলের পরিদর্শক আবু নায়েম মো. কাজী নুরুন্নবী’র নের্তৃত্বে বিভাগীয় স্টাফরা সদরের কমলপুরস্থ বড় মনিপুর এলাকা থেকে মৃত আববাস আলীর পুত্র জয়নাল আবেদীন (৫৫) এর বাড়ী থেকে ২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। অভিযান চলাকালীন ব্যবসায়ী জয়নাল পালিয়ে যায় বলে পরিদর্শক জানান। একই দিনে বিকালে কাঞ্চন মোড়স্থ মৃত ময়েজ উদ্দিনের পুত্র ও মান্নান কনফেকশনারীর স্বত্ত্বাধিকারী আব্দুল মান্নান (৪০) কে ৬ ক্যান দেশী বিয়ারসহ আটক করে বিরল থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

এছাড়াও ২০ মে মঙ্গলবার সদরের ঘুঘুডা্ঙ্গা ফকির পাড়া থেকে মৃত মোসলেম উদ্দিনের পুত্র মোস্তাকিম ওরফে শুকুর (২০) কে তার নিজ বাড়ী থেকে ১৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে কোতয়ালী থানায় সোপর্দ করেছে বলে পরিদর্শক জানান।

অন্যদিকে, ১৮ মে রবিবার সদরের খানপুর ভিতরপাড়াস্থ ওসমান গণির স্ত্রী ফিরোজা বেগম (৬৭) কে তার বাড়ী থেকে ৪১ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পৃথক অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পরিদর্শক নিজে বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন বলে জানান।

Spread the love