শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর ইকবাল হাই স্কুল এর বার্ষিক পরীক্ষার ফলালফল ঘোষনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ শিক্ষার্থীদের প্রতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল বলেছেন, ছাত্র-ছাত্রীদের শুধু প্রতিষ্ঠানিক শিক্ষায় শিক্ষিত হলেই চলবে না, তাদের নৈতিক শিক্ষয়ও শিক্ষিত হতে হবে। তা না হলে শিক্ষার্থীদের অর্জিত শিক্ষা এবং সনদপত্র কোন কাজে আসবে না। একটি দেশ ও জাতির জন্য নৈতিকতা ও মূল্যবোধের গুরুত্ব অপরিসিম। কোন দেশ বা জাতির টেকসই উন্নয়নে নৈতিকতা ও মূল্যবোধ চর্চা অত্যাবশকীয়।

৩১ ডিসেম্বর মঙ্গলবার দিনাজপুর ইকবাল হাই স্কুল এর বার্ষিক পরীক্ষার ফলালফল ঘোষনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল এ কথা বলেন।

ইকবাল হাই স্কুলের প্রধান শিক্ষক সেলিমা সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন ইকবাল হাই স্কুলের দাতা সদস্য মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, অভিভাবক সদস্য সোহেল রানা, আহসানুজ্জামান, ছাইদুইল ইসলাম, শাহানাজ প্রমুখ। আলোচনা শেষে শিক্ষার্থীদের হাতে বার্ষিক পরীক্ষার ফলালফল ও কৃতি শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

Spread the love