শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর চেহেলগাজী শিক্ষা নিকেতন‘র বই বিতরন অনুষ্ঠান

রফিকুল ইসলাম ফুলাল ॥ বই উৎসব -২০২০ উৎযাপন উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে বই বিতরন করেছেন সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ফিরুজুল ইসলাম।

বুধবার সকালে দিনাজপুর চেহেলগাজী শিক্ষা নিকেতন(স্কুল এন্ড কলেজ)‘র আয়োজনে স্কুল ক্যাম্পাসে আয়োজিত বই বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ফিরুজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ,বিদুৎসাহী সদস্য কপিলেশ্বর বসাক ও দাতা সদস্য সাব্বির আহম্মেদ। 

স্কুলের প্রধান শিক্ষক মো: মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: ফিরুজুল ইসলাম  শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বলেন,জাতিরজনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সমানভাবে সকলের নিকট শিক্ষার আলো ছড়ানো এবং সকল শিশুদের শিক্ষা নিশ্চিত করণের লক্ষে প্রত্যেক বছরের শুরুতেই নতুন বই উপহার দিয়ে সবার ঘরে আনন্দ-উল্লাস ছড়িয়ে দিচ্ছেন তাই তোমরাও ভালো ফলাফল করে নিজেদের সুন্দর ভবিষৎ নিশ্চিত করবে।

অভিভাবকদের লক্ষ করে তিনি বলেন ছেলেমেয়েদের লেখাপড়া মনোনিবেশের ব্যাপারে সজাগ থাকতে হবে এবং কে কি করছে,কোথায় যাচ্ছে সে ব্যাপারে সর্তক থাকার অঅহবান রাখেন তিনি। শিক্ষার্থীরা তোমরা আগামী দিনের কর্ণধার তাই তোমরা কখনো খারাপ সঙ্গ নেবেনা এবং বিপদগামী হবে না। বাল্যবিয়ে এবং মাদকের বিষয়ে সবাই সজাগ এবং সর্তখ থেকে উন্নত জাতিগঠনে সবাই কে কাজ করার আহবান জানান।

ক্রীড়া শিক্ষক ওবাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য বক্তি,অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

Spread the love