শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর জিলা স্কুলের ৬৮ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, দিনাজপুর ॥ দিনাজপুর জিলা স্কুল ৬৮ ব্যাচ কল্যাণ ট্রাস্ট আয়োজিত ১৯৬৮ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণের ৫০ বর্ষপূর্তি উপলক্ষ্যে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

 

২১ জুন বৃহস্পতিবার প্রতিষ্ঠানের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল কোরআন তেলাওয়াত, জাতীয় সঙ্গীত পরিবেশন, উপস্থিতিদের পরিচয় পর্ব, ওই ব্যাচের পরলোকগতদের বিদেহী আত্মার শান্তি ও অসুস্থদের রোগমুক্তির জন্য মোনাজাত, কল্যাণ ট্রাস্টের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিতকরণ, অতীত স্মৃতি রোমন্থন, কবিতা আবৃত্তি, গান পরিবেশন, লটারী ড্র ও ফটোসেশন।

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে আশীর্বাদ ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ব্যাচের শেষ সময়ের একমাত্র জীবিত শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ বজির উদ্দিন আহম্মেদ চৌধুরী। বিশিষ্ট সমাজসেবী ও ব্যাচ ছাত্র মোঃ বজলুল হকের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন, কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব এড. এম.এ মজিদ।

বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম ও জিলা স্কুলের বর্তমান প্রধান শিক্ষক মিসেস আখতারা পারভীন। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডাঃ এম. আমজাদ হোসেন, দৈনিক উত্তরবাংলার সম্পাদক মোঃ মতিউর রহমান, মোঃ আনোয়ারুল কাদের জুয়েল, আবু বকর সিদ্দিক, বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার আইন উপদেষ্টা এ্যাড. মুহাঃ নূরুল ইসলাম, নুরুজ্জামান সোবহানী, আশরাফুল আলম শফি প্রমূখ।

সংগঠনের সভাপতি এ.কে. শফিকুর রহমান মুকুল জরুরী প্রয়োজনে দিনাজপুরের বাহিরে অবস্থান করায় তার ধারণকৃত বক্তব্য উপস্থিতদের শোনানো হয়। প্রাণবন্ত এ আয়োজনে উপস্থিত শিক্ষার্থীদের সহধর্মীনিগণও উপস্থিত ছিলেন।

শুরুতেই সকল উপস্থিত অতিথি ও ৬৮ ব্যাচের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় ছোট্ট শিশু সানিহা সাজিদা।

Spread the love