বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর জেলার ৫ বিজয়ী জয়িতাকে সংবর্ধনা

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলার বিভিন্ন ভাবে সাফল্য অর্জনকারী “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় ৫ জনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ ৫জন বিজয়ী জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জেলা থেকে ৫ ক্যাটাগরির নির্বাচিত বিজয়ী জয়িতাদের হাতে ফুলের তোড়া, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

৫ বিজয়ী জয়িতা অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নবাবগঞ্জ উপজেলার মোছাঃ আরজুমান আরা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পার্বতীপুর উপজেলার মোছাঃ জেরিনা খাতুন, সফল জননী নারী ফুলবাড়ী উপজেলার শান্তনী হাসদা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরুর অবদান রাখায় দিনাজপুরের মোছাঃ জান্নাতুস সাফা শাহীনুর ও ফুলবাড়ী উপজেলার সমাজ উন্নয়নে অসমান্য অবদান রাখায় মোছাঃ লিলুফা ইয়াসমিনও অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোকসানা বানু হাবিব এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদীকা ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান তারিকুন বেগম লাবুন, শহর মহিলা আওয়ামী লীগের আহবায়ক খ্রীষ্টীনা লাভলি দাস, যুগ্ম আহবায়ক সেহেলী আক্তার ছবি প্রমুখ।

Spread the love