শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা পরিষদ কর্তৃক বেকার যুব ও যুব মহিলাদের ড্রাইভিং প্রশিক্ষনের উদ্বোধন

জিন্নাত হোসেনঃ এদেশের তরুণ-তরুণীদের অতীত গৌরব উজ্জ্বল ইতিহাস এবং বর্তমান সময়ে তরুণ-তরুণীদের সংখ্যা গুরুত্ব বিবেচনা করে এই যুব সমাজের মেধা, দক্ষতা, সৃজনশীলতাকে বৈশ্বিক পর্যায়ে সংযুক্ত এবং সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে জেলা পরিষদ যুব ও মহিলাদের ড্রাইভিং প্রশিক্ষণের উদ্যোগ গ্রহণ করেছে।

০২ আগষ্ট রোববার দিনাজপুর কারিগরি প্রশিক্ষন কেন্দ্রে জেলা পরিষদ আয়োজিত দিনাজপুর জেলা পরিষদ কর্তৃক বেকার যুব ও যুব মহিলাদের ড্রাইভিং প্রশিক্ষন এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী একথা বলেন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সত্যেন্দ্র কুমার সরকার এর সভাপতিত্বে যুব ও যুব মহিলাদের ড্রাইভিং প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর কারীগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মাসুদ রানা। প্রশিক্ষণার্থীদের পক্ষে বক্তব্য রাখেন আজমীর শরীফ ও মোঃ সবুজার রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন কারীগরি শিক্ষা কেন্দ্রের সিনিয়র ইন্সট্রাক্টর (কম্পিউটার) মোঃ মামুন রুমী। দিনাজপুর জেলা পরিষদ কর্তৃক ৩০ জন বেকার যুব ও যুব মহিলাদের ড্রাইভিং প্রশিক্ষন প্রদান করা হবে।

 

Spread the love