শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা বালাইনাশক ব্যবসায়ী সমিতির প্রথম সম্মেলনে বাপ্পী সভাপতি ও মারুফ সাধারণ সম্পাদক

আব্দুর রাজ্জাক, দিনাজপুর ॥ দিনাজপুর জেলা বালাইনাশক ব্যবসায়ী সমিতির প্রথম সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় বন্ধন কমিউনিটি সেন্টারে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সমিতির সভাপতি হিসেবে মোল্লা রায়হান শরিফ বাপ্পি ও মাজেদুর মারুফ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

দিনাজপুর জেলা বালাইনাশক ব্যবসায়ী সমিতির সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সদস্য ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি মানবেন্দ্র দাস মনোজ। নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোল্লা রায়হান শরিফ বাপ্পি এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই’র সদস্য ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক এনাম উল্ল্যাহ জ্যামী, জেলা বিএডিসি সার বীজ ডিলার এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম।

এছাড়াও বালাইনাশক ব্যবসায়ী মাজেদুর মারুফ এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন দিনাজপুরের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদ আলী, সাংবাদিক শহিদ শাহরিয়ার হিরুসহ জেলার প্রত্যেক উপজেলার উল্লেখযোগ্য বালাইনাশক ব্যবসায়ীগণ।

দ্বিতীয় অধিবেশনে উপস্থিত জেলার বালাইনাশক ব্যবসায়ীদের সর্বসম্মতিক্রমে মোল্লা রায়হান শরিফ বাপ্পিকে সভাপতি ও মাজেদুর মারুফ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয় প্রথম সম্মেলনে।

Spread the love