বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে অর্থ বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৩৬ জন শ্রমিকের পরিবারের প্রত্যেককে নগদ ৩০ হাজার টাকা করে ১০ লাখ ৮০ হাজার টাকা প্রদান করা হয়।
সোমবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি।
এ সময় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়ব আলী, মো. সাইফুর রাজ চৌধুরী, যুগ্ম সম্পদক মো. এনামুল হক, সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা, সহ-সাংগঠনিক সম্পাদক দিলিপ সরকার পলু, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মো. শামসুল আলম, সহ-সড়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজ, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোশারর হোসেন মুসা, সদস্য মো. শাহিনুর ইসলাম, মো. এমাজসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্য ও মৃত শ্রমিকদের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love