শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনাজপুর মেডিকেল কলেজের ছাত্র লীগের কমিটি ঘোষনা তুষার সভাপতি সাম্স সাধারন সম্পাদক

জিন্নাত হোসেন : বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর মেডিকেল কলেজ শাখার ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে। দিনাজপুর জেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সৈকত পাল, যুগ্ন আহবায়ক সাদিকুর রহমান বিপ্লবসহ জেলা ছাত্রলীগের ৩ জন যুগ্ম আহবায়ক স্বাক্ষরিত কমিটিতে মোঃ আশফাকুর রহমান তুষারকে সভাপতি ও আশফিকার সাম্সকে সাধারন সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটি গতকাল সন্ধ্যায় এক আনন্দ মিছিল বের করে। আনন্দ মিছিল শেষে দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সমাবেশে যুগ্ন আহবায়ক সৈকত পাল বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগকে পুঁজি করে যারা ক্যাম্পাসে লাঠি সোটা নিয়ে মিছিল করে সেই সব সন্ত্রাসীদের ছাত্র লীগে কোন স্থান নেই। যারা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করবে তাদের কঠোরভাবে দমন করা হবে। আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগ দিনাজপুর মেডিকেল কলেজ শাখার তুষার ও সামসকে সভাপতি ও সাধারণ সম্পাদক করে যে কমিটি আজ গঠিত হলো সেই কমিটি বহাল থাকবে। সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান বিপ্লব, শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ রায়হান প্রমুখ। ছাত্র সমাবেশ শেষে নব-নির্বাচিত কমিটির সভাপতি তুষার ও সাধারন সম্পাদক সাম্স শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক সিরাজুস সালেকিন রানাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় জেলা, শহর, সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা যুবলীগ, শহর যুবলীগ, সদর উপজেলা যুবলীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ, শহর স্বেচ্ছাসেবকলীগ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, জেলা ছাত্রলীগ, শহর ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগএর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর মেডিকেল কলেজ শাখার নব-নির্বাচিত সদস্যরা হলেন সভাপতি মোঃ আশফাকুর রহমান তুষার, সহ-সভাপতি শেখ রাশেদ রানা, ইব্রাহিম খলিল, নাজমুস সাকিব দিনার, তানিমুল ইসলাম, মাহামুদুল হাসান দোলন, মোশারফ হোসেন শাহীন, মিথিলা সরকার, আহমেদ আসহাব রাফি, নাসিফ আন নূর, ও রবিউল আওয়াল প্রিন্স, সাধারণ সম্পাদক আশফিকার শামস, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত দাস অরি, আসিফ আল হাদি, আরিফুল জিসান ও হাসানুল হক বার্না, সাংগঠনিক সম্পাদক শিমুল তালুকদার, শুভাশিষ চৌধুরী, বাধন কুমার দাস, ক্লিনটন দেন, প্রচার সম্পাদক জাহারুল হক আয়ান, দপ্তর সম্পাদক তন্ময় মালাকার, গ্রস্থনা ও প্রকাশনা সম্পাদক রিফাত হাসান অনিক, শিক্ষা ও পাঠ চক্র সম্পাদক ইমদাদুল হক টোটন, ক্রীড়া সম্পাদক আল আজমাইন ইফাজ, সমাজ সেবা সম্পাদক কমল রায়, সাংস্কৃতিক সম্পাদক ইসরাক শাহরিয়ার আঞ্জেল, পাঠাগার সম্পাদক মিঠুন সরকার, তথ্য ও গবেষনা সম্পাদক আজমুল হোসেন শুভ, অর্থ বিষয়ক সম্পাদক আদনান রেজা, আইন বিষয়ক সম্পাদক সৌরভ ঘোষ, পরিবেশ বিষয়ক সম্পাদক কৌশিক দেব শর্মা রনি, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক আবু বকর মোহাম্মদ নাজমুস সাকিব, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান অনিক, ছাত্রী বিষয়ক সম্পাদক প্রমিতা দাস, ত্রাণ ও দূর্য্যোগ ব্যবস্থা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান, সহ সম্পাদক কাজল সরকার, আশুতোষ সরকার, কাজী তানভীর আহমেদ সিদ্দিকী, রাশমিত করিম অপূর্ব, সমীর মিস্রি, রিন্টু সরকার, দীপ্তি রায়, আখলাকুর বায়েজিদ, আবু হাবিব মোহাম্মদ মাশনুর ও মোঃ সিয়াব, সদস্য মুশফিকুল মুকিত, ইসমাইল হোসেন জোয়ারদার সুলতান, আবিদ হোসেন, মোঃ শাকিল রহমান, মোঃ হাবিবুর রহমান, আতিয়ার রহমান সোহাগ, সৈকত কুমার সাহা, হিমেল আহমেদ, মোঃ রকিবুল ইসলাম, সমেশ রায়, জহির মল্লিক এবং আসিফ আহমেদ।

বাংলাদেশ ছাত্রলীগ দিনাজপুর মেডিকেল কলেজ শাখার নব নির্বাচিত সভাপতি তুষার সাধারন সম্পাদক সাম্স সহ পূর্ণাঙ্গ কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সৈকত পাল, সাদেকুর রহমান বিপ্লবসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

 

Spread the love